• ঢাকা

নিজস্ব প্রতিবেদক


Jan 14, 2023
22:55:36

সেন্টমার্টিনে পর্যটকদের সাধ্য ও চাহিদাসম্পন্ন হোটেল জয় রিসোর্টের আনুষ্ঠানিক উদ্ভোধন

নিজস্ব প্রতিবেদকঃ

নারিকেল জিঞ্জিরা খ্যাত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের রচিত দারুচিনি দ্বীপ সেন্টমার্টিনের প্রাণকেন্দ্রে উদ্ভোধন হয়েছে পর্যটকদের সাধ্যসম্মত ও চাহিদাসম্পন্ন  হোটেল জয় রিসোর্টের। 


শুক্রবার বাদ জুমা স্থানীয় আলেমদের নিয়ে দোয়া মাহফিল করে জয় রিসোর্টের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়।


জয় রিসোর্টের স্বত্বাধিকারী নুরুল আবছার আহমেদ জয় বলেন, “আমরা সেন্টমার্টিনে আগত পর্যটকদের সাধ্য ও চাহিদাকে গুরুত্ব দিয়ে রিসোর্টকে সুসজ্জিত করেছি। সৈকত আর দ্বীপের সৌন্দর্যকে কাছ থেকে উপভোগ করার নানা সুবিধা নিয়ে প্রস্তুত হয়েছে জয় রিসোর্ট।"


রিসোর্টে বরিশাল থেকে আগত এক পর্যটক দম্পতি জানান, “অল্প খরচে এতো সুন্দর পরিবেশে ও সব ধরণের সেবা নিশ্চিত করে আমাদেরকে রেখেছে জয় রিসোর্ট। আমরা বারবার আসতে চাই।"


নারায়নগঞ্জ থেকে আগত আরেক পর্যটক জানান, “জয় রিসোর্টের প্রতিটি স্টাফের আচার ব্যবহার, সেবার মান ও আশপাশের পরিবেশ আমাদের মুগ্ধ করেছে।"


স্থানীয়রা মনে করছে এমন সুন্দর ব্যবহার ও পর্যটকদের যথাযথ সেবার মান নিশ্চিত করে দ্বীপের সকল হোটেলগুলো যদি কাজ শুরু করে তবে পর্যটকরা আরো বেশি উৎসাহী হবেন।


উদ্ভোধনীলগ্নে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগ নেতা মুরাদ মাহমুদ চৌধুরী, সাংবাদিক নোমান অরুপ,আব্দুল্লাহ সায়েম, সেন্টমার্টিন ট্যুর গাইডের সদস্য রাব্বী সহ স্থানীয় বাসিন্দারা।